Home / News / Latest News of Bangladesh

Latest News of Bangladesh

গাজীপুর মহানগরের পানিশাইল এলাকার একটি বাড়িতে একই ঘরে তিনজনের লাশ পাওয়া গেছে।

আজ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

গাজীপুরে একই ঘরে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ

 

গাজীপুরে একই ঘর থেকে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার সকালে সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন পানিশাইল এলাকা থেকে লাশ তিনটি উদ্ধার করে পুলিশ। গতকাল সোমবার রাতের কোনো এক সময় ঘটনাটি ঘটেছে বলে মনে করছে তারা।

ওই তিনজন হলেন পানিশাইল এলাকার মোশারফ হোসেন (২৮), তাঁর স্ত্রী হোসনে আরা (২২) এবং এই দম্পতির মেয়ে মোহিনী (২ মাস)। মোশারফের রংপুরের পীরগাছা উপজেলার ফকিরতরি এলাকায়। তিনি পরিবার নিয়ে পানিশাইল এলাকার ওই বাসায় ভাড়ায় থাকতেন। সেখান থেকেই লাশ তিনটি উদ্ধার হয়েছে।

বাড়ির তত্ত্বাবধায়ক কবির হোসেন বলেন, পানিশাইল এলাকার এই বাড়িটির মালিক সাদেক আলীর নামের এক ব্যক্তি। ওই বাড়ির একটি বাসা ভাড়া করা পরিবার নিয়ে থাকতেন মোশারফ হোসেন। প্রতিদিনের মতো সোমবার রাতে তাঁরা ঘুমিয়ে পড়েন। আজ মঙ্গলবার সকালে তাঁদের ঘরের দরজা খুলতে দেরি হচ্ছিল। এ অবস্থায় বাসার অন্য লোকজন তাঁদের ডাকাডাকি করেন। কিন্তু ওই ঘরের ভেতর থেকে তাঁদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। ঘরের ভেতর থেকে বিষের গন্ধ বের হচ্ছিল। ফলে স্থানীয় লোকজন বিষয়টি ফোন করে থানা-পুলিশকে অবহিত করে। খবর পেয়ে কাশিমপুর থানা থেকে একদল পুলিশ সকাল সাড়ে নয়টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, ঘরের ভেতরে আড়ার সঙ্গে গলায় কাপড় প্যাঁচানো মোশারফ হোসেনের ঝুলন্ত লাশ পাওয়া যায়। নিচে বিছানায় পড়ে ছিল তাঁর স্ত্রী হোসনে আরা ও মেয়ে মোহিনীর লাশ। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে জানিয়ের ওসি বলেন, কোনো কারণে মোশারফ তাঁর স্ত্রী ও মেয়েকে বিষ খাইয়ে হত্যা করে নিজে আত্মহত্যা করে থাকতে পারেন ধারণা করছেন তাঁরা। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

About Abdullah

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *