Home / Sim Offer / Free Internet Offer Teletalk

Free Internet Offer Teletalk

Free Internet Offer Teletalk.

 

1 Gb Internet 8 taka.

 

2 Gb Internet 14 Taka.

 

State Mobile Phone Operator Teletalk inaugurated the special internet package for women. Telecommunication Minister Tarana Halim inaugurated the inauguration of Teletalk’s ‘Aparajita Package’ on Sunday.

 

 

নারীদের জন্য বিশেষ ইন্টারনেট প্যাকেজ উদ্বোধন করলো রাষ্ট্রীয় মোবাইল ফোন অপারেটর টেলিটক। আজ রোববার টেলিটকের ‘অপরাজিতা প্যাকেজ’ এর অানুষ্ঠানিক উদ্বোধন করেন টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

এ সময় মন্ত্রী ঘোষণা দেন, সারা দেশে বিনামূল্যে ২০ লাখ সিম বিতরণ করবে টেলিটক। এখন কম মূল্যে কল করা ও ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন নারীরা। ৮ টাকায় সপ্তাহে ১ জিবি ১৪ টাকায় ২ জিবি ব্যাবহার করা যাবে। আজ থেকে বিনামূল্যের সিম পাওয়া যাবে টেলিটকের রিটেইলার সেন্টার থেকে।

মন্ত্রী মনে করেন, নারীদের জন্য এমন বিশেষ ইন্টারনেট প্যাকেজ ‘নারীর ক্ষমতায়নে’ ভূমিকার রাখবে।

তারানা হালিম আরও বলেন, একনেকে অনুমোদন হওয়া এবং প্রধানমন্ত্রীর অনুশাসনের পরেও টেলিটকের নেটওয়ার্ক উন্নয়ন প্রকল্পে অর্থ ছাড় করছে না মন্ত্রণালয়।

টেলিটকের নেটওয়ার্ক উন্নয়নে প্রস্তাবিত ৬১০ কোটি টাকার প্রকল্প ছাড়ের জন্য অর্থ মন্ত্রনালয়ের প্রতি আবারও আহ্বান জানান মন্ত্রী।

উদ্বোধনী অনুষ্ঠানে তারানা হালিম বলেন, সাবমেরিন ক্যাবলের সংস্কারের কারণে আগামী তিন দিন ইন্টারনেট সংযোগে গতি কম পাওয়া যাবে।

About Abdullah

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *