Home / News / সন্ধ্যায় শ্বাসকষ্ট, রাতে যুবকের মৃত্যু

সন্ধ্যায় শ্বাসকষ্ট, রাতে যুবকের মৃত্যু

কুমিল্লার দেবীদ্বারে করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার (১৪ এপ্রিল) রাতে এক যুবকের মৃত্যু হয়েছে।

ওই দিন সন্ধ্যায় তার শ্বাসকষ্ট দেখা দিলে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর রাত ৭টায় কর্তব্যরত চিকিৎসক ডাঃ উম্মে ফাতেমা তাকে মৃত ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক ডাঃ উম্মে ফাতেমা জানান, শুনেছি সে দীর্ঘদিন এ্যাজমা রোগে ভুগছিল, তার নাকে একটি ফোড়া হওয়ার কারণে জ্বর, সর্দি হতে পারে এবং এ্যাজমা জনিত কারণেও মৃত্যু হতে পারে। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে তার করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে। 

করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া ওই যুবক কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজে অনাস তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন এবং দেবীদ্বার নিউমার্কেট মাজেদ ম্যানশনে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাব সংলগ্ন তার মামার ‘ভাই ভাই পোলট্রি ফিডস’র ব্যবসা পরিচালনা করতেন।

ওই ঘটনার পর প্রেসক্লাবের পক্ষ থেকে এক নোটিশে আইইডিসিআর’র রিপোর্ট আসার পূর্ব পর্যন্ত দেবীদ্বার উপজেলা প্রেসক্লার বন্ধ ঘোষণা করা হয়েছে।

করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ হলে মাঝে মাঝে প্রেসক্লাব খোলা হবে আর রিপোর্ট পজিটিভ আসলে প্রেসক্লাবের সাথে সংশ্লিষ্ট সকলকে ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে বলেও জানানো হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাত পৌনে ৯টায় ডাঃ আহম্মেদ কবির জানান, নিহত যুবকের মৃত্যুর বিষয়টি করোনা সন্দেহ করায় নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করেছি।

সন্ধ্যায় শ্বাসকষ্ট, রাতে যুবকের মৃত্যু

About Abdullah

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *