Home / News / মিরপুরে সেই বাড়ির পাশে আরও একজনের মৃত্যু

মিরপুরে সেই বাড়ির পাশে আরও একজনের মৃত্যু

মিরপুর টোলারবাগে করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির প্রতিবেশীর মৃত্যু।

রাজধানীর মিরপুর টোলারবাগে শনিবার করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির এক প্রতিবেশী মারা গেছেন। এলাকাবাসী সন্দেহ করছেন ওই ব্যক্তিও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

আজ রোববার সন্ধ্যায় তিনি মারা যান। এর আগে সকালে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) তার নমুনা সংগ্রহ করে। টোলারবাগে যে ব্যক্তি শনিবার রাতে মারা গেছেন তার সঙ্গে আজকে যিনি মারা গেছেন তার ঘনিষ্ঠতা ছিল। তিনি থাকতেন তাদের পাশের ভবনে। এলাকাবাসী জানান, মৃত ব্যক্তির নাম মোজাম্মেল হক। তার মৃত্যুর পর এলাকায় মসজিদে ঘোষণা দেয়া হয়। তিনি ওই মসজিদের সেক্রেটারি ছিলেন।  শনিবার টোলারবাগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিও ওই মসজিদে নামাজ আদায় করতেন। প্রতিবেশীদের ধারণা তার মাধ্যমে মোজাম্মেল হক সংক্রমিত হয়েছিলেন।

মৃত ব্যক্তির স্বজনেরা জানান, ওই ব্যক্তির গত দুদিন ধরে কাশি হচ্ছিল। খাওয়ার রুচি চলে গিয়েছিল। কুর্মিটোলা জেনারেল হাসপাতালে শনিবার নেয়া হয়। ওখানে কিছু নমুনা সংগ্রহের পর চিকিৎসকেরা বাসায় পাঠিয়ে দেন। সকালে আইইডিসিআর তার নমুনা সংগ্রহ করে। আজ বিকেল থেকে তার শরীর আবার খারাপ হতে থাকে। এক পর্যায়ে শ্বাসকষ্টে তিনি অচেতন হয়ে পড়লে অ্যাম্বুলেন্স ডেকে কুর্মিটোলায় নেয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

About Abdullah

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *